চাঁপাইনবাবগঞ্জে কোভিড-১৯ সম্মুখযোদ্ধা ১৩০ চিকিৎসককে সংবর্ধনা


করোনা মহামারির সময় চাঁপাইনবাবগঞ্জে জীবনের ঝুঁকি নিয়ে সামনের সারিতে থেকে যেসব চিকিৎসকগণ আক্রান্ত মানুষকে সেবা দিয়েছেন এমন ১৩০ জন চিকিৎসক যোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার রাতে নবাবগঞ্জ ক্লাবে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা তাদেরকে এই সংবর্ধনা প্রদান করে।
জেলা বিএমএ’র সভাপতি ডা. দুররুল হোদার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের সাবেক সিভিল সার্জন ও বর্তমানে নওগাঁ জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী, জেলা স্বাচিপের সভাপতি ও জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জের সিভিল মার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক ডা. মো. আব্দুস সালাম, জেলা বিএমএ’র সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ময়েজ উদ্দিন, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, ডা. সাইফ জামান আনন্দ।


অনুষ্ঠানে চিকিৎসকদের সংগঠন দুটির অন্য নেতৃবৃন্দ ও চিকিৎসকগণ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, কোভিড-১৯ মহামারির শুরু থেকে সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকগণ জীবনের ঝুঁকি নিয়ে আক্রান্ত রোগীদের সেবা দিয়েছেন। অনেক চিকিৎসক নিজেও আক্রান্ত হয়েছেন। তবু আমরা মানবতার সেবায় কাজ করে গেছি। আমরা এখনও মানুষের সেবায় নিয়োজিত আছি।
এর আগে দেশের বিভিন্ন স্থানে করোনায় মারা যাওয়া সকল চিকিৎসকদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩ ডিসেম্বর, ২০২২