চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবসে বিজিবির চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ


মহান বিজয় দিবস উপলে চাঁপাইনবাবগঞ্জে দুঃস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এছাড়াও বিভিন্ন বয়সের নারী-পুরুষ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দেওয়া হয়েছে। পরে তাদের মাঝে ঔষধ বিতরণ করা হয়।



শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ ও ৫৯ বিজিবির পৃথক সদর দপ্তর চত্তরে এসব প্রদান করা হয়।
গণমাধ্যমকে পাঠানো বিজিবির পৃথক দু’টি প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,  বিজয় দিবস উপলে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর নিজস্ব ব্যবস্থাপনায় প্রায় ৩শ’ ৯০ জন গরীব দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নাহিদ হোসেন। এছাড়াও জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মিম ইফতেখার ও ডা. মশিউর রহমাননের সমন্বয়ে বিভিন্ন বয়সের নারী, পুরুষ ও শিশুসহ প্রায় ২৫০ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) এর অনারারী সহকারী পরিচালক শ্রী অসিত কুমার নন্দি, পিবিজিএমসহ বিভিন্ন পদবীর বিজিবি সদস্য এবং বেসামরিক
ব্যক্তিবর্গরা।


অন্যদিকে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর নিজস্ব ব্যবস্থাপনায় ৫০টি কম্বল ও ২১৩ জন অসুস্থ্য  দুঃস্থদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়েছে। বেসামরিক মেডিকেল অফিসার ফুয়াদ কবির ও ৪ জন মেডিকেল সহকারীর সমন্বয়ে তাদেরকে চিকিৎসা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬ ডিসেম্বর, ২০২২