চাঁপাইনবাবগঞ্জে উপ-নির্বাচন উপলক্ষে যুবলীগ নেতা লিংকনের গণসংযোগ


বিএনপির পাঁচ সংসদ সদস্য পদত্যাগ করায় আগামী ১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উপ-নির্বাচন উপলে নৌকার পে চাঁপাইনবাবগঞ্জে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক কামরুল হাসান লিংকন ও তার সমর্থকরা। মঙ্গলবার দুপুরে রহনপুর কলেজ মোড় থেকে গণসংযোগটি বের করা হয়।
এ সময় যুবলীগ নেতা লিংকন নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলায় নৌকা প্রতীকের পে মোটরসাইকেল শোভাযাত্রা, লিফলেট বিতরণ ও পথসভা করেন।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা কামরুল হাসান লিংকন পথসভায় নৌকায় ভোট চেয়ে বক্তব্য রাখেন। এ সময় বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার ল্েয প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ উন্নত বাংলাদেশ গড়ার ল্েয আমি কাজ করে যাচ্ছি ও আগামীতেও তা অব্যাহত রাখবো। দেশের উন্নয়নে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করার চেষ্টা অব্যাহত রেখেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। উন্নয়নের প্রতীক নৌকার মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হলে চাঁপাইনবাবগঞ্জকে স্মার্ট জেলা হিসেবে গড়ে তুলতে কাজ করব।
তিনি আরও বলেন, অসাম্প্রদায়িক চেতনায় চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোল উপজেলার সকল সম্প্রদায়ের জনগণের সেবা করাই আমার ল্য। এল্েয দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের হয়ে কাজ করছি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বিএনপি এমপির নিস্ক্রিয়তায় উন্নয়ন বঞ্চিত হয়, তিন উপজেলার জনসাধারণ। এ থেকে মুক্ত পেতে নৌকায় ভোট দেয়ার কোন বিকল্প নেই।
এর আগে লিংকনের প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের সময় প্রতিদিন ৫০০ ব্যক্তিকে খাবার ও নগদ অর্থ প্রদান কার্যক্রম ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।
পথসভায় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
 প্রসঙ্গত, বিএনপির এমপিদের পদত্যাগের ফলে শূন্য হওয়া জাতীয় সংসদের ৫টি আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি এই ৫ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। চাঁপাইনবাবগঞ্জ-২ আসন ছাড়াও ঠাকুরগাঁও-৩, বগুড়া-৪, বগুড়া-৬ ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০ ডিসেম্বর, ২০২২