সাংবাদিক তসলিম উদ্দিনের স্ত্রী মারা গেছেন


চাঁপাইনবাবগঞ্জ প্রেস কাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিনের স্ত্রী নূর মহল বেগম বুড়ি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায়  জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারের আলহেরা কিনিকে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
মরহুমা চকঘোড়াপাখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক ছিলেন। মৃত্যুকালে স্বামী, ৪ ছেলে ও ১ মেয়েসহ নাতি-নাতনি রেখে গেছেন।
শনিবার বেলা সাড়ে ১১টায় তসলিম উদ্দিনের নিজ গ্রাম রশিকনগর বাবুপুর গোরস্থানে জানাজার নামাজ শেষে মরহুমার দাফন সম্পন্ন হয়।
তসলিম উদ্দিন বলেনÑ শুক্রবার হঠাৎ অসুস্থবোধ করলে নূর মহল বেগমকে আলহেরা কিনিকে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি, প্রবীণ সাংবাদিক বীর মুক্তযোদ্ধা মো. তসলিম উদ্দিনের স্ত্রী, অবসরপ্রাপ্ত শিক নূর মহল বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাব।
প্রেসকাবের সভাপতি শহীদুল হুদা অলক ও সাধারণ সম্পাদক কামাল উদ্দীন এক শোক বার্তায় সাংবাদিক তসলিম উদ্দীনের সহধর্মিণীর মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও রাজশাহী প্রেসকাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা গভীর শোক প্রকাশ করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭ ডিসেম্বর, ২০২২