চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৪টি ওয়্যান স্যুটার গান ও সাড়ে ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকা থেকে ৪টি দেশী ওয়্যান স্যুটার গান, ৪ রাউন্ড গুলি ও  ১৩ হাজার ৭৫০ পিস ইয়াবা, ১৩ বোতল ফেন্সিডিল, ২৭ বোতল বিদেশী মদসহ ৩শ’ গ্রাম হেরোইন উদ্ধার করেছে বিজিবি। বৃহস্পতিবার দিবাগত রাতে বিজিবি’র পৃথক ৪টি অভিযান চালিয়ে এসব উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।
চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে রাতে চকপাড়া বিওপির সীমান্ত পিলার ১৮৩/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়া স্থানে ৩ জন চোরাকারবারীকে দেখতে পায়। এ সময় টহল দল তাদেরকে ধাওয়া করলে ১টি ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৪টি দেশী ওয়্যান স্যুটার গান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।


অন্যদিকে বিজিবির অপর ৩টি অভিযানে  চকপাড়া মাঠ নামক স্থান থেকে ৯ হাজার ৭৫০ পিস ইয়াবা, নলডুবি ব্রীজ নামক স্থান  থেকে ৪ হাজার পিস ইয়াবা ও বালিয়াদিঘী নামক এলাকা থেকে ১৩ বোতল ফেন্সিডিল, ২৭ বোতল বিদেশী মদ এবং ৩শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান  বিজিবির অধিনায়ক।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩ ডিসেম্বর, ২০২২