চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশ মুখে বামদিকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় উদ্বোধন করেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। এ সময় রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্, জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, পুলিশ সুপার এএইচএম আবুদর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনিছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
এই কর্নারে রয়েছে স্বাধীনতার দলিলপত্রসহ বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন, মহানায়ক, চরমপত্রসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  মহান মুক্তিযুদ্ধ বিষয়ক অনেক বই।
সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন-চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা। জেলা প্রশাসকের কার্যালয়ে অনেক মানুষ সেবা নিতে আসেন। তারা এখানে বসে বইগুলো পড়ে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শনকে জানতে পারবে, জানতে পারবে মহানমুক্তিযুদ্ধকে। এসময় জেলা প্রশাসক জানান, এই কর্নারটিকে আরো সমৃদ্ধ করা হবে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৯ ডিসেম্বর,২০২২