চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১, আহত ৭


চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কে গরুবাহী ট্রাকের সাথে মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা একজন নিহত হয়েছে। নিহত বৃদ্ধের নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় মাহিন্দ্রার ড্রাইভারসহ আরও ৭ জন আহত হয়েছে। সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর  ইউনিয়নের লালপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে।
আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় তিন জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে অজ্ঞাতনামা এক বৃদ্ধ যাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।
আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে সুজন, সাহাপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শামীম, দুর্লভপুর গ্রামের তাইজুদ্দিনের ছেলে গোলাম নবী, নাচোল উপজেলার মহিবুর রহমানের ছেলে শাহিন আলম, রাজশাহীর পবা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলামের ছেলে খাইরুল, এই উপজেলার শীতলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসিম ও মাহিন্দ্রার ড্রাইভারের নাম-পরিচয় পাওয়া যায়নি।
রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ ইউনিটের স্বেচ্ছাসেবক জারিফ ইসলাম অজ্ঞাতনামা বৃদ্ধকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এ্যাম্বুলেন্সে নিয়ে যায়। তিনি জানান, রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাহরিনা ইসলাম জানান, তাৎণিকভাবে সবার নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে। 



চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, স্থানীয়রা আহতদেরকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। পরে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তিন জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসকরা। এদের মধ্যে অজ্ঞাতনামা এক বৃদ্ধ যাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিহত হয়েছেন। নিহত ব্যক্তির তাৎক্ষনিক নাম-পরিচয় পাওয়া যায়নি। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২ ডিসেম্বর, ২০২২