সরকার কোন কিছু করে বিএনপিকে আটকাতে পারছেনা- চাঁপাইনবাবগঞ্জে দুলু


বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস দুলু বলেছেন, ‘ আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশের মাধ্যমে সরকারকে হলুদ কার্ড এবং ডিসেম্বরের ১০ তারিখ ঢাকা শহরকে অচল করে আমরা লাল কার্ড দেখাবো। বিএনপির চলমান আন্দোলন সরকার কোন কিছু করে আটকাতে পারছেনা'।
তিনি মঙ্গলবার বিকালে চাঁপাইনবাবগঞ্জের টাউন কাব মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন।
রুহুল কুদ্দুস দুলু বলেন, সরকার গণ পরিবহন বন্ধ করে জনশ্রোত আটকাতে পারেনি। বাধা অতিক্রম বিএনপির ডাকে জনগন সাড়া দিয়েছে। বিভাগীয় সমাবেশগুলো তাই প্রমাণ করে। তিনি আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর মাদ্রাসা ময়দানের সফল করতে দলীয় নেতা-কর্মীদের কাজ করার আহবান জানান।
চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা নেতাদের বক্তব্য চলাকালে ‘নতুন কমিটি গঠন ও নেতৃত্ব’ নিয়ে স্থানীয় বিএনপির নেতারা বাগবিতান্ডায় জড়িয়ে পড়েন এবং হট্টগোল করেন। এক পর্যায়ে রুহুল কুদ্দুস দুলু মাইক নিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।
এ  সময় উপস্থিত ছিলেন; জেলা বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম, বিএনপির নেতা মাওলানা আব্দুল মতিন, আবু তাহের খোকন, ওবায়েদ পাঠানসহ জেলা বিএনপির সকল সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৮ নভেম্বর, ২০২২