চাঁপাইনবাবগঞ্জে জেল হত্যা দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জে নানান কর্মসুচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে শহরে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে ফায়ার সার্ভিস মোড়ে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।
জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ শেষ জেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংপ্তি আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, দপ্তর সম্পাদক আরিফুল রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্য আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনউজ্জামান রোকন, জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।
শেষে তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এদিকে, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনও নানান কর্মসুচি পালন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩ নভেম্বর, ২০২২