চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে জয়ী হলেন যারা


স্থগিত থাকা চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদের ভোট গ্রহণ শান্তিপুর্ণভাবে সম্পন্ন হয়েছে। ৫ উপজেলার ৫টি কেন্দ্রে সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএম-এ ভোট গ্রহণ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১ ওয়ার্ডে ভোট গ্রহন হয় কালেক্টরেট গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ে। এই  আসনে সাধারন সদস্য পদে আব্দুল জলিল বৈদ্যুতিক পাখা প্রতীকে ১২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাকিম (সাবেক সদস্য) হাতি প্রতীকে পেয়েছেন ৭২ ভোট। ২নং ওয়ার্ডে তরিক উজ জামান সুমন তালা প্রতীকে ৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারুল ইসলাম টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১৯ ভোট। ৩নং ওয়ার্ডে ৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের কবির আহম্মদ খাঁন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোখসেদুর রহমান হাতি প্রতীকে পেয়েছেন ৪৩ ভোট। ভোলাহাট ৪ ওয়ার্ডের হোসনে আরা পাখি হাতি প্রতীকে ২৩ ভোট পেয়ে বেসরকারিভাবে সাধারন সদস্য নির্বাচিত হয়েছেন। শিবগঞ্জ ০৫ নং ওয়ার্ডে আব্দুস সালাম তালা প্রতীকে ১১৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দীন হাতি প্রতীকে পেয়েছেন ৯১ ভোট।
এদিকে সংরক্ষিত ১আসনে (সদর ও নাচোল) এ তাসলিমা খাতুন হরিণ প্রতীকে ১৫৭ ভোট পেয়ে বেসকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজলেমা ফুটবল প্রতীকে পেয়েছেন ১১৫ ভোট।
সংরক্ষিত ২নং আসনে (শিবগঞ্জ, ভোলাহাট, গোমস্তাপুর) সাবিহা শবনম ফুটবল প্রতীকে ১৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীমী জাহান পেয়েছেন ১৭৭ ভোট।
বিকালে নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এ ফলাফল ঘোষনা করেন।
উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত রুহুল আমীন একমাত্র প্রার্থী হওয়ায় তাকে আগেই বে সরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪ নভেম্বর, ২০২২