চাঁপাইনবাবগঞ্জে পৃথকভাবে ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল বিএনপি


চাঁপাইনবাবগঞ্জে পৃথকভাবে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকী উপলে পৃথকভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে।
চাঁপাইনবাবগঞ্জ বিএনপির ব্যানারে বিএনপির যুগ্ন মহাসচিব এমপি হারুনুর রশীদের অনুসারীরা জেলা শহরের পাঠানপাড়া মোড়ে এবং জেলা বিএনপির আয়োজনে জেলা শহরের সোনার মোড়ে এই পৃথক কর্মসূচি পালন করে।
জেলা বিএনপির আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. রফিকুল ইসলাম টিপু, সদস্য সচিব রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়েদ পাঠানসহ অন্যান্যরা।



অন্যদিকে একই সময় পাঠানপাড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক দলের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, জেলা বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব শামসুল হক,  পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মো. নজরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগাঠনিক সম্পাদক তাসেম আলী, বিএনপি নেতা আব্দুল বারেক, আকম সাইদুল আলম বিশ্বাস পলাশ।
সভায় বক্তারা বলেন, বিএনপি দেশের একটি সংগ্রামী ও গৌরবময় রাজনৈতিক দল। এই দলকে দমাতে বিভিন্ন সময়ে নানারকম ষড়যন্ত্র করা হয়েছে। জিয়াউর রহমানের আদর্শ ধারন করে এগিয়ে চলেছে বিএনপি। দেশে আজ প্রতিদিন পত্রিকার পাতায় চোখ দিলেই দেশে গুম, হত্যার খবর দেখতে পাওয়া যায়। মতার লোভে আওয়ামীলীগ এখন স্বৈরশাসকের দলে পরিনত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১ সেপ্টেম্বর, ২০২২