গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে ট্রাক চাপায় কনেসহ আহত ৬


চাঁপাইনবাবগঞ্জে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে ট্রাকের সাথে অটোরিকসা সংঘর্ষে কনেসহ ৬ জন আহত হয়েছে।
আহতরা হলেন- নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত সুরত আলীর ছেলে অটোচালক মফিজুল ইসলাম (৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের মেয়ে কনে ময়ূরী খাতুন (১৮), আব্দুল কাদেরের মেয়ে হাবিবা আক্তার (১৬), সাবের আলীর মেয়ে নাজরিন খাতুন (১৫), সবুর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৩৫) ও ময়েজ উদ্দিনের স্ত্রী রুমালী বেগম (৫৫)।
সোমবার রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা মোড়ে এই দূর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিকসা।
স্থানীয় বাসিন্দা, প্রত্যদর্শী, স্থানীয় জনপ্রতিনিধি, ফায়ার সার্ভিস, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে এই সড়ক দুর্ঘটনা ঘটে। অটোরিকশাটি ঘুঘুডিমা মোড় পার হলে বিপরীত দিক থেকে আসা রহনপুর-নবাবগঞ্জগামী একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় অটোরিকশার যাত্রীরা। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে আহতদের উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের ভর্তি করা হয়। আগামী শুক্রবার বিয়ে হওয়ার কথা রয়েছে বলে বলে জানায় কনে ময়ূরীর পরিবার।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন বলেন, বিপরীত দিক আসা ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুষড়ে গেছে। স্থানীয়রা আমাদেরকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে আমরা আহতদেরকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়। তবে এই ঘটনায় কেউ নিহত হয়নি।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। আহতদের বেশিরভাগই সামান্য ইনজুরি হয়েছে। বাকিদের শরীরের বিভিন্ন অংশ জখম হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯ আগস্ট, ২০২২