চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ২জন আটক


চাঁপাইনবাবগঞ্জে পৃথক ৩টি অভিযানে ৩০ কেজি গাঁজা, মদ ও ফেনসিডিলসহ ২জনকে আটক করেছে র‌্যাব। আটককৃরা হলো- শিবগঞ্জে শিয়ালমারা মাদ্রাসাপাড়ার মৃত হোসেন আলীর ছেলে আব্দুল খলিল (৪২) ও সেলিমাবাদসুট্টি গ্রামের সামসুদ্দিনের ছেলে করিম (২৭)।
সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের, মঙ্গলবার শিবগঞ্জে ও বুধবার সকালে দারিয়ারপুরে পৃথক ৩টি অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে।
র‌্যাবের পৃধক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে রাস্তায় চেকপোস্ট বসায় র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দারিয়াপুর এলাকায় র‌্যাবের স্থাপন করা চেকপোস্ট ভেঙে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে পালিয়ে যায় মাদক বহনকারী মাইক্রোবাস। র‌্যাবের একটি দল পিছু নেয় সেই গাড়ির। পরে চাঁপাইনবাবগঞ্জ নিউ মার্কেটের ১নং গেইটের সামনে হতে আসামীবিহীন অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়। এসময় গাড়ির ভেতর থেকে ৩০ কেজি গাঁজা উদ্বার করা হয়।
এদিকে র‌্যাবের অপর দু’াট অভিযানে মঙ্গলবার সন্ধ্যার দিকে শিবগঞ্জের শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা মাদ্রাসা পাড়ায় ৪৮ বোতল বিদেশী মদসহ আব্দুল খলিল ও বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০৪ নং ওয়ার্ডের দারিয়ারপুর হাতাপাড়া সাকিনস্থ এলাকায় ১২৯ বোতল ফেনসিডিলসহ করিমকে আটক করা হয়।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ও শিবগঞ্জ থানায় মামলা করা হয়ছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০ আগস্ট, ২০২২