গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র বিক্ষোভ


গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জে পৃথক প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর  উপজেলা ও জেলা বিএনপি’র ব্যানারে শহরের সোনার মোড় এলাকায় প্রতিবাদ সভা ও বিকালে সন্ধ্যা কমিউনিটি হলের সামনে জেলা বিএনপি’র পৃথক ব্যানারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. রফিকুল ইসলাম, জেলা মহিলা দলের সভানেত্রী সিদ্দিকা সিরাজুম মনিরা, বিএনপি নেতা রফিকুল ইসলাম বুলবুল, আশরাফুল হক, আনোয়ার হোসেন, সদর উপজেলা বিএনপির আহবায়ক ওবায়েদ পাঠান। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।



এদিকে সন্ধ্যা কমিউনিটি হলের সামনে জেলা বিএনপির আহব্বায়ক গোলাম জাকারিয়া’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক পৌর মেয়র মাওলানা আবদুল মতিন, সদস্য এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ, জেলা ছাত্রদলের আহব্বায়ক ইউসুফ রাজা ও সদস্য সচিব সাদ্দাম হোসেন।
সমাবেশে বক্তরা, সরকারের কঠোর সমালোচনা করে গ্যাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম জনগনের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১ জুন, ২০২২