প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচন সভা


প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নানা আয়োজনে দিনটি পালন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। দিবসটি উপলক্ষে মঙ্গলবার দুপুরে শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয়ে আলোচন সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহা’র সভাপতিত্বে আলোচনা সভায় রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শরিফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনক।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন।
এদিক দুপুরে দিবসটি উপলক্ষে বিশেষ চাহিদা সম্পূর্ন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাসিন্দা ও এইচ এস সি ২য় বর্ষের একজন শিক্ষার্থীকে  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার পক্ষ থেকে একটি হুইলচেয়ার উপহার প্রদান করে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ।  জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এইচ, এম, ফায়জার রহমান কনক উপস্থিত থেকে উপহার টি প্রদান করেন।
পরে বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ্যায়ু কামনায় ও বঙ্গবন্ধুসহ পরিবারের শাহাদাৎ বরন কারী সদস্যবৃন্দ, চাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭ মে, ২০২২