প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও সমাবেশ


প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৪১তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকালে শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মোড়স্থ মুজিব চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, পৌর মেয়র মোখলেসুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শরিফুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড, নজরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহা ও সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনক, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, জেলা ছাত্রলীগের ভারপাপ্ত সভাপতি নাহিদ সিকদার ও সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ।  
সমাবেশ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।
এদিকে দিবসটি উপলক্ষে জেলা ছাত্রলীগ ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নানা আয়োজনে পালন করেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭ মে, ২০২২