চাঁপাইনবাবগঞ্জে ক্রীড়া ক্লাবের ঘর থেকে যুবকের মরদেহ উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ শহরের নবারুণ সংঘ নামের একটি ক্রীড়া সংগঠনের তালাবদ্ধ ঘর থেকে আব্দুর রাকিব (৪৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । নিহত রাকিব চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ফকিরপাড়া মহল্লার বাসিন্দা ।
নিহত রাকিবের স্ত্রী সাথী খাতুন ও বড় মেয়ে রিতা খাতুন জানান, রবিবার বিকেল থেকে রাকিব বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ ছিল। রাতে বাড়ি না ফেরায় তার সেলফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, সোমবার সকালে শহরের নিমতলা এলাকার পৌর মার্কেটের দ্বোতালায় অবস্থিত নবারুণ সংঘের ঘরের ভেতর রাকিবের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশের ক্রাইম সিন ইউনিটকে খবর দেয়। পরে ক্রাইম সিন ইউনিটের সদস্যরা কাব ঘরে ঢুকে মরদেহ উদ্ধার করে ও আলামত সংগ্রহ করে।
ওসি মোজাফ্ফর হোসেন বলেন, ‘উদ্ধার করা মরদেহে কোন আঘাতের চিহ্ন ছিলনা। আত্মীয় স্বজনের সঙ্গে কথা বলে যা জানাগেছে তাতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ‘স্ট্রাক’ করে রাকিব মারা যেয়ে থাকতে পারে। প্রায় ৪ বছর আগে তার স্ট্রোক হযেছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে’।
স্থানীয়রা জানান, আব্দুর রাকিব পেশায় অটো রিক্সাচালক এবং ছোট থেকেই খেলাধুরার সঙ্গে জড়িত ছিল। দীর্ঘদিন ধরে নবারুণ সংঘে তার যাতায়াত ছিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫ এপ্রিল, ২০২২