পরিচ্ছন্ন উপস্থাপনায় মানুষের মাঝে যায়গা করে নিয়েছে দেশ রূপান্তর- চাঁপাইনবাবগঞ্জের অনুষ্ঠানে বক্তারা


দ্বায়িত্বশীলদের দৈনিক শ্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করা দৈনিক দেশ রূপান্তরের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, সম্পাদকীয় নীতি ও পরিচ্ছন্ন উপস্থাপনার মধ্য দিয়ে দেশ রূপান্তর ইতোমধ্যে সাধারণ মানুষের কাছে যায়গা করে নিয়েছে। মাত্র তিন বছরে দেশ রূপান্তর পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে তার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণে।
রবিবার বেলা ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, চাঁপাইনতবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম। দেশ রূপান্তরের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, দৈনিক গৌড় সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, একুশে টেলিভিশনের চাঁপাইনবাববগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম, খোলা কাগজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুর রব নাহিদ, আমাদের নতুন সময়ের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আসাদুল্লাহ, শিক্ষক আব্দুল্লাহ হাসান বাবী, জাসদ ছাত্রলীগের কেন্দ্রী সহ সভাপতি আব্দুল মজিদ প্রমুখ।
বক্তারা, দেশ রূপান্তরের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দেশ ও জাতি গঠনে এবং মানুষের কল্যাণে আরো বহু বছর দেশ রূপান্তর কাজ করুক এই প্রত্যাশা ব্যক্ত করেন।
পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেট কাটা হয়। এর আগে একটি র‌্যালি চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে রেব হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে সাধারণ পাঠকসহ শিক্ষার্থীরা অংশ নেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬ মার্চ, ২০২২