বিএনপির এমপি আমিনুলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলা চালানোর অভিযোগে আরেক বিএনপি নেতার সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জের ২ আসনের বিএনপি’র সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের ‘সন্ত্রাসী বাহিনীর’ হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এম মাজিদুল হক । শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবে সাংসদ আমিনুলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ এনে এ সংবাদ সম্মেলন করেন তিনি ।
সংবাদ সম্মেলনে এম মজিদুল হক লিখিত বক্তব্যে বলেন, ভোলাহাট আম ফাউন্ডেশনের আদলে নাচোলে আম ফাউন্ডেশন গঠনের জন্য গত বৃহস্পতিবার (১৭ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় কয়েকজন বিএনপি নেতাসহ তিনি ভোলাহাটে যান। দুপুরে ফেরার পথে ভোলাহাট বরইপাড়া ভাঙ্গা ব্রীজ এলাকায় সংসদ সদস্য আমিনুল ইসলামের নির্দেশে তার সন্ত্রানী বাহিনী কাজেমের নেতৃত্বে ১০/১২টি মোটরসাইকেল তাদের মাইক্রোর পথরোধ করে তাদের মারধরসহ গাড়ি ভাঙ্গচুর করে।
তিনি আরও বলেন, 'আমিনুলের সন্ত্রাসী বাহিনির লোকেরা আমাদেরকে বলে এমপি আমিনুলের সাথে কথা বলে মাফ চা আর কোনদিন ভোলাহাটে আসবিনা। প্রাণ বাঁচাতে সন্ত্রাসী কাজেমের মোবাইল থেকে   এমপি আমিনুলের সাথে মোবাইল ফোনে কথা বলে ভুল স্বীকার করে মাফ চাইলে সন্ত্রাসীরা ৫০হাজার টাকা ও একটি মোবাইল ফোন কেড়ে নিয়ে আমাদের ছেড়ে দেয়। পরবর্তীতে বিএনপি নেতা তন্ময় বাদি হয়ে এমপি আমিনুলকে হুকুমের আসামী করে একটি লিখিত এজাহার ভোলাহাট থানায় দিলে তা এজাহার হিসেবে এখনও নথিবুক্ত হয়নি বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি বাবর আলী বিশ্বাস, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইজদানী জজ, ভোলাহাট উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল কাদের, জেলা কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের খোকন, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজসহ অনান্যরা।
দুদিন পার হয়ে গেলেও মামলা রুজু না হওয়ার কারণ জানতে চাইল ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, মরধরের ঘটনা নিয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এ ঘটনায় মোবাইল ফোনে সাংসদ আমিনুলের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯ ফেব্রুয়ারি, ২০২২