চাঁপাইনবাবগঞ্জে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি গঠন


চাঁপাইনবাবগঞ্জে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি গঠন হয়েছে। নতুন কমিটিতে আব্দুল কাইয়ুমকে সভাপতি এবং মতিউর রহমান মতিনকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক গত ১৬ ফেব্রুয়ারী, ২০২২ তারিখে স্বাক্ষরিত ২ বছর মেয়াদে এই কমিটির অনুমোদন দিয়েছেন।
এই কমিটির প্রধান উপদেষ্টা হয়েছেন শহীদুল হুদা অলক। কমিটিতে উপদেষ্টা করা হয়েছে ইনসাব’র সাবেক সভাপতি মতিউর রহমান ও ইসরাফিল হককে। কমিটির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, কার্যকরী সভাপতি-হাসেম আলী, সহ-সভাপতি মজিবুর রহমান(ভিকু), এমরান আলী, ইয়াকুব আলী ও মো. মনিরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক-শাহীন রেজা ও হারুনুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক মো. শাহাবুল ও আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক-জহরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাজামাল, শারিউল ইসলাম (ঝালু), আজাহার আলী, মো. কবির আলী ও মো. আব্দুল করিম, অর্থ সম্পাদক-সেলিম রেজা, শ্রম ও দরকষাকষি বিষয়ক সম্পাদক-মো. আসগার আলী, শিক্ষা ও সমাজ কল্যান সম্পাদক-মো. সুমন আলী, মহিলা সম্পাদিকা-মো. আব্দুল জাব্বার, দপ্তর সম্পাদক-মো. আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক-মো. শহীদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক-মো. বুলবুল আহমেদ, কার্যকরী সদস্য-মো. রাইহান আলী, মো. শাজাহান আলী, মো. আবু বাক্কার, মো. গোলাম মোস্তফা, মো. শাহালম ও মো. আব্দুস সালাম।
আগামীতে সংগঠনের কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনার জন্য ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সকল সদস্য ও উপদেষ্টাগণের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন নবগঠিত কমিটির সভাপতি আব্দুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক মতিউর রহমান।  

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭ ফেব্রুয়ারি, ২০২২