ফেনসিডিলসহ আটকের পর মুচলেকা দিয়ে ছাড়া পেলেন ছাত্রলীগ নেতা


ফেনসিডিল সেবনের দায়ে আটকের পর মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউটের ছাত্রলীগের সভাপতি আনাস আলী। এঘটনায় আনাস আলীসহ তার দুই সহযোগীকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)।
বৃহস্পতিবার দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের চকআলমপুর মোড় থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার আব্দুল হকের ছেলে ছাত্রলীগ নেতা আনাস আলী, বারোঘরিয়ার বরজান আলীর ছেলে নয়ন আলী, মহারাজপুরের মোংলা মন্ডলের ছেলে ইসমাইল।
পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন বলেন, মাদক বিরোধী নিয়মিত অভিযানে এসআই আসাদের নেতৃত্বে মাদক সেবনের দায়ে তাদেরকে আটক করা। এসময় তাদের কাছে এক বোতল ফেনসিডিল পাওয়া যায়।
বিকেলে এনিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দর কর জানান, আর কখনও মাদক সেবন করব না এমন প্রতিশ্রুতি দিয়ে তারা মুচলেকা দেয়। মুচলেকা দেয়ার কারনে তাদরকে ছেড়ে দেয়া হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি পদে রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ। তিনি জানান, আনাস ছাত্রলীগের সভাপতি হলেও বাকি দুইজনের সাথে ছাত্রলীগের কোন সম্পর্ক নেই। সাংগঠনিক ভাবে আমাদের কাছ অভিযোগ আসলে, তদন্ত কমিটি করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০ ফেব্রুয়ারি, ২০২২