চাঁপাইনবাবগঞ্জে আইইবি’র মানববন্ধন


জেলা প্রশাসনের মাধ্যমে এডিবিভুক্ত শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন নিশ্চিতকরণ সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ প্রত্যাহার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেট এলাকায় বঙ্গবন্ধু চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) চাঁপাইনবাবগঞ্জ উপ কেন্দ্র এই কর্মসূচির আয়োজন করে।
ঘন্টাব্যাপি মানব্বন্ধনে চলাকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মহসীন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রাকিবুল আহসান, চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার সরকার, নেসকোর বিক্রয় ও বিতরণ ১ এর নির্বাহী প্রকৌশলী আলিউল আজিম ও ২ এর নির্বাহী প্রকৌশলী সেলিম রেজাসহ অন্যরা।
সমাবেশে, জেলা প্রশাসনের মাধ্যমে এডিবিভুক্ত শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন নিশ্চিতকরণ সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০ ফেব্রুয়ারি, ২০২২