চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার পলাতক দুই আসামী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার  করেছেন র‌্যাব-৫। গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. বাবু (৩০) ও মোখলেসুর রহমানের ছেলে মামলার জাইদুল ইসলাম (৩২)।
গত শুক্রবার দিবাগত রাত ১০টায় টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বোয়ালী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয় । সেখানে তারা রাজমিস্ত্রীর ছদ্মবেশে অবস্থান করছিলেন বলে র‌্যাব জানায়।
শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান ক্যাম্প অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।
র‌্যাব কমান্ডার আরো জানান, চাঁপাইনবাবগঞ্জের শাহজাহানপুরে জামিজমা সংক্রান্ত বিরোধের জেরে বদিউজ্জামান বদির সঙ্গে একই গ্রামের তার চাচাত ভাই মজিবুর রহমান শেখ দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে গত ৪ ডিসেম্বর মজিবুর রহমান শেখসহ তার লোকজন বদিউজ্জামান বদি ও তার স্ত্রী সন্তানের ওপর অতর্কিত হামলা করে। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে বদিউজ্জামান বদিকে কুপিয়ে আহত করে। এতে বদি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। ঐ হত্যা মামলায় পলাতক থাকা এজাহার নামীয় ২ নং আসামী বাবু ও ১০ নং আসামী জাইদুলকে টাঙ্গাইলে বোয়ালী গ্রাম থেকে গ্রেফতার করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২ ফেব্রুয়ারি, ২০২২