চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে


পঞ্চম ধাপে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। সদর উপজেলার ১৪টি ইউনিয়নের এ নির্বাচনে ৬৬ জন চেয়ারম্যান, সংরতি নারী সদস্য পদে ১৭৩ জন ও সাধারণ সদস্য পদে ৫৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ১৪টি ইউনিয়নে ২লাখ ৬৭ হাজার ৪৩৫ জন ভোটার ১৩৪ টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
সকাল থেকে বালিয়াডাঙ্গা, গোবরাতলা, ঝিলিম ইউনিয়নের কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, কনকনে ঠান্ডার মাঝেও ভোটাররা সারিবদ্ধভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। কেন্দ্রগুলোয় পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এ পর্যন্ত কোথাও কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। 

ইউনিয়নগুলো হচ্ছে বালিয়াডাঙ্গা, গোবরাতলা, বারঘরিয়া, মহারাজপুর, সুন্দরপুর, রানীহাটি, নারায়ণপুর, চরবাগডাঙ্গা, শাহজাহানপুর, ইসলামপুর, দেবীনগর, আলাতুলি, চরঅনুপনগর ও ঝিলিম।
জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান জানান, নির্বাচনকে সুষ্ঠু ও অবাধ করতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নির্বাচনে জুডিসিয়াল ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের এরপাশাপাশি বিজিবি সদস্যসহ র‌্যাব ও পুলিশ সদস্যরা কাজ করছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫ জানুয়ারি, ২০২২