চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় এক নারীসহ তিন জন নিহত


চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও শিবগঞ্জে ট্রাক চাপায় এক নারীসহ তিন জন নিহত হয়েছে। এদের মধ্যে একজনের নাম পরিচয় পাওয়া গেছে অন্য দু’জন অজ্ঞাত।
শিবগঞ্জ থানার এস আই নুরুনবী জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানীহাটি বাজারের লাইফ কেয়ার হাসপাতালের কাছে রবিবার সন্ধ্যায় শিবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি পাথর ভর্তি ট্রাক পিছন থেকে বাইসাইকেল গামী পথচারীকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বাইসাইকেল চালক নিহত হয়। বাইসাইকেল চালক অজ্ঞাত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়ে যায় চালক।
এদিকে, শিবগঞ্জে পিঠালীতলা এলাকায় সকালে ট্রলি থেকে পড়ে গিয়ে আমিনুল ইসলাম (৪৮) নামে একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃতু আমিনুল শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী মহল্লার মৃত রুস্তুম আলীর ছেলে।
প্রত্যদর্শীদের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, জমি থেকে ট্রলি ভর্তি আঁখের ছোভা নিয়ে উপরে বসে বাড়ি ফিরছিলেন আমিনুল ইসলাম। এ সময় পিঠালীতলা এলাকায় সড়কের বাঁক ঘুরার সময় ট্রলি উপর থেকে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
অন্যদিকে নাচোল আড্ডা গামী একটি ট্রাক অজ্ঞাতনামা এক মহিলাকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন।
নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, সন্ধ্যায় দিকে নাচোল থেকে আড্ডা গামী সড়কে একটি ট্রাক এক মহিলাকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায়। মহিলাটি অনেক দিন ধরে ওই এলাকায় ঘুরাঘুরি করতো। তবে মানসিক ভারসাম্যহীন ছিলো বলে স্থানীয় মানুষ জানায়।
এ ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২ ডিসেম্বর, ২০২১