গোবরাতলা ইউপি নির্বাচন> চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন বিএনপি নেতা তাসেম আলী


আগামী ০৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদ  নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন বিএনপি নেতা মো. তাসেম আলী। বুধবার দুপুরে সদর উপজেলার গোবরাতলা ও ঝিলিম ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর-উন-নাহার রুবিনার হাতে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।
নিজের পক্ষে চেয়ারম্যান পদে প্রস্তাবকারী ও সমর্থনকারী এবং স্থানীয় গণমান্য বক্তিবর্গদের নিয়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার নিকট মনোনয়নপত্র দাখিল করেন, গোবরাতলা ইউনিয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান তাসেম আলী।
মনোনয়নপত্র দাখিলের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তাসেম আলী বলেন, দুই মেয়াদে দীর্ঘ প্রায় ১৪ বছর জনগণের ভোটে নির্বাচিত হয়ে তাদের জীবনমান উন্নয়নে কাজ করছি। সততা, ন্যায়, নিষ্ঠা ও মানবিক কর্তব্যপরায়নতার মধ্য দিয়ে দীর্ঘ এই সময়ে সকল শ্রেণীপেশার মানুষের আস্থা অর্জন করার সবোর্চ্চ চেষ্টা করেছি। জনসাধারণের প্রত্যাশা পূরন ও মানবিক কাজের তাড়নায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। তাই বুধবার মনোনয়নপত্র জমা দিলাম।
তাসেম আলী আরও জানান, কোনরকম অনিয়ম-দুর্নীতির আশ্রয় না নিয়ে স্বচ্ছতার ভিক্তিতে জনসাধারণকে সরকারি সকল সুযোগ সুবিধা ও সহায়তা প্রদান করেছি। আগামীতেও চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে এর ধারাবাহিকতা বজায় রাখবো, ইনশাআল্লাহ। এসময় সুষ্ঠ, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণের দাবি জানান তিনি।
আগামী ০৫ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মনোনয়ন পত্র বাছাই হবে ১২ ডিসেম্বর, প্রত্যাহারের শেষ তারিখ ১৯ ডিসেম্বর। ভোট গ্রহণ হবে ৫ জানুয়ারি সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।
উল্লেখ্য, গোবরাতলা ইউনিয়নে মোট ভোটার রয়েছে ২২ হাজার ৯৬৫  জন। এরমধ্যে মহিলা ভোটার ১১ হাজার ৫৯৪ জন ও পুরুষ ভোটার ১১ হাজার ৩৭১ জন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮ ডিসেম্বর, ২০২১