চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচন> ৭২টি কেন্দ্রে ইভিএম মেশিনসহ নির্বাচনী সামগ্রী বিতরন


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৭২টি কেন্দ্রে ইভিএম মেশিনসহ নির্বাচনী সামগ্রী বিতরন করা হয়। সোমবার বিকালে পৌরসভার ১৫ টি ওয়ার্ডের ৭২টি কেন্দ্রে ইভিএম মেশিনসহ নির্বাচনী সামগ্রী বিতরন করা হয় ।
এবার মেয়র পদে আওয়ামী লীগের মোখলেসুর রহমান, স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম (স্বতন্ত্র) ও স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপর দিকে সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৭ জন এবং সংরতি আসনে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জেলা নির্বাচন অফিসার মো. মোতাওয়াক্কিল রহমান জানান, সোমবার  বিকালে ইভিএম মেশিনসহ সকল নির্বাচনী সামগ্রী কেন্দ্র কেন্দ্র পাঠানো হয়েছে। ১৫টি ওয়ার্ডের ৭২ টি কেন্দ্রে ১ ল ৪৫ হাজার ৪’শ ৯৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এ মধ্যে পুরুষ ভোটার ৭১ হাজার ৪৩২ জন, মহিলা ভোটার ৭৪ হাজার ৬৫ জন।  এর প্রথম বারের মত ইভিএম এ ভোট দিবে। নির্বাচনকে সুষ্ঠু ও অবাধ করতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নির্বাচনে ১৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। এরপাশাপাশি ৪ প্লাটুন বিজিবি সদস্যসহ র‌্যাব ও পুলিশ সদস্যরা কাজ করবেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯ নভেম্বর, ২০২১