চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবনের দায়ে ১৪ জন আটক


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহাইচর এলাকায় ডাঃ আ.আ.ম মেসবাহুল হক (বাচ্ছু ডাক্তার) স্টেডিয়ামের গ্যালারির নিচ থেকে রবিবার মাদক সেবনের দায়ে ১৪ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃরা হচ্ছে  হালিম (৩৫), সুজন মিয়া (৩৯),  হেলাল (৩৫), রবিন বাবু (৫৬), শ্রী গৌতম (৫০), রবিউল ইসলাম (২৫), বাবু (২৫), নয়ন আলী (১৯), সাদ্দাম (২৯), শাহিন (৩৫), ব্রোজেন সরকার (৪০), জাফিরুল (৩০), শাহীন (১৯), দুলাল আলী (৩৫)।
আটককৃরা চাঁপাইনবাবগঞ্জ সদর ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দা। এছাড়াও রাজশাহীর গোদাগাড়ি, নাচোল উপজেলার বাসিন্দা রয়েছে।
র‌্যাব এক প্রেসনোটে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহাইচর এলাকায় ডাঃ আ.আ.ম মেসবাহুল হক (বাচ্ছু ডাক্তার) স্টেডিয়ামের গ্যালারির নিচ অভিযান চালায়। অভিযানকালে মাদক সেবনের দায়ের ১৪ জনকে আটক করা হয়। এ সময় গাঁজা, গাঁজা কাটার কেচি, কাগজের পাইপ ও গ্যাসলাইট জব্দ করা হয়।
এ্যদিকে, র‌্যাব অপর অভিযানে শিবগঞ্জ উপজেলার নলডুবরী মাদ্রাসাপাড়া জামতলা এলাকা থেকে ৭৮ বোতল ফেন্সিডিলসহ একই উপজেলার শাহবাজপুর গ্রামের কাশেম আলীর ছেলে মিলন (২২) ও নামোচাকপাড়ার মৃত মোক্তার আলীর ছেলে জিয়াউর রহমান (২৮) কে আটক করে।
এ দু’ ঘটনায় চাঁপানবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭ অক্টোবর, ২০২১