চাঁপাইনবাবগঞ্জে মহানন্দায় নিখোঁজ দু’জনের মরদেহ উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দু’জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও পুলিশ। সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের সিএন্ডবি ঘাট  ও ভোলাহাট উপজেলা মুশরীভুজা খড়গপুর এলাকার মহানন্দা নদী থেকে দু’টি  মরদেহ উদ্ধার করা হয়। এরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর এলাকার মো.শুকচানের ছেলে মো.রাসেল (১৬) ও ভোলাহাটের চকধরমপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আজাহার আলী (৫৫)।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ রফিকুজ্জামান সরকার বলেন, গত রোববার বিকোলে শহরের সিএন্ডবি ঘাট এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হয় বন্ধু বেকারীর শ্রমিক রাসেল। সোমবার সকাল ৮টার দিকে রাজশাহী থেকে আসা ডুবুরী দল প্রায় একই স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে কাউন্সিলরের মাধ্যমে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
এদিকে ভোলাহাট থানার উপপরিদর্শক(এসআই) মোস্তাফিজুর রহমান জানান, গত শনিবার (১৬’অক্টোবর) বাড়ির নিকট নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন আজাহার আলী। সোমবার দুপুরের  দিকে মুশরীভুজা খড়গপুর এলাকায় তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ভোলাহাট থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান, এসআই মোস্তাফিজুর রহমান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮ অক্টোবর, ২০২১