চাঁপাইনবাবগঞ্জে ডোপ টেস্ট ছাড়া স্বেচ্ছাসেবক লীগের নেতা নয়


চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে হলে ডোপ টেস্ট বা মাদক পরীা বাধ্যতামূলক করে কমিটিতে স্থান দেয়া হবে। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলে সোমবার দুপুরে শহরের একটি হোটেলে সংবাদ সম্মেলনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের    সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল এসব কথা বলেন।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটি গঠনে রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শাহ্ জালাল মুকুল সংবাদ সম্মেলনে বলেন, আগামী বুধবার (০৬ অক্টোবর) চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলে গত শনিবার (০২ অক্টোবর) জেলা কমিটিতে বিভিন্ন পদের প্রার্থী হিসেবে চাঁপাইনবাবগঞ্জের ১০ নেতা-কর্মীর ডোপ টেস্ট করা হয়েছে। রাজধানীর পপুলার হাসপাতালে এসব স্বেচ্ছাসেবক লীগের পদ প্রত্যাশীরা ডোপ টেস্ট দিয়ে আসেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী বুধবার (০৬ অক্টোবর) আগেই সম্মেলনের প্রার্থী হতে আগ্রহীদের সকলের ডোপ টেস্টের রেজাল্ট আমাদের হাতে চলে আসবে। যাদের পজেটিভ আসবে তাদেরকে পুনঃবাসনে কাজ করা হবে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। তাই ডোপ টেস্টের ফলাফল পাওয়ার পর স্থানীয় নেতাদের মতামত ও পরামর্শ এবং দলের প্রতি তাদের ভালোবাসা, ত্যাগ বিবেচবায় নিয়ে নতুন নেতৃত্ব গঠন করা হবে।  
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সম্মেলন প্রস্ততি কমিটির আহ্বায়ক ইফতেখারুল ইসলাম সুজন, জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনকসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪ অক্টোবর, ২০২১