চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় এক নারীসহ দু’ জন নিহত


চাঁপাইনবাবগঞ্জের ট্রাক চাপায় এক নারীসহ দু’ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের পারদুলালপুর গ্রামের হারুন আলী (২৬) ও শাহবাজপুর ইউনিয়নের সন্ন্যাসিী গ্রামের রেনু বেগম (৫৩)। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাটে এ দূর্ঘটনা ঘটে।
এই ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। আহতরা হলেন, শিবগঞ্জের আড়গাড়াহাটের জাহিদুলের ছেলে অহিদুল ইসলাম (২৪), ধোপড়ার আলমের ছেলে সাইফুল (২৫) ও শাহবাজপুরে আবু সাইদের ছেলে আহম্মদ আলী (১৯)। তাদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শিবগঞ্জ থানার পরিদর্শন (তদন্ত) মোহাম্মদ আসাদুজ্জামান জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট মোড়ে সকালের দিকে সোনামসজিদগামী একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহি অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সাযাত্রী হারুন ও রেনু বেগম মারা যায়।
এছাড়াও তিনজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়, সেখান থেকে দুই জনকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।
দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় গাড়ির চালক শিবগঞ্জের চকঘোড়াপাখিয়ার আসিক আলী (৩৩)কে আটক করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮ সেপ্টেম্বর, ২০২১

,