চাঁপাইনবাবগঞ্জে বাবু হত্যার রহস্য উদঘাটন >পরকীয়ার জেরে স্ত্রী ও তার প্রেমিক মিলিয়ে চালায় হত্যাকান্ড


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শেখ হাসিনা সেতু এলাকায় সংগঠিত মনিরুল ইসলাম বাবু হত্যাকান্ডের রহস্য উদঘটন হয়েছে। পরকীয়ার জের ধরে বাবু স্ত্রী সোনাভান খাতুন (৩০) ও তার প্রেমিক একই এলাকার এলামউদ্দীনের ছেলে রুবেল আলী (৩০) পরিকল্পিতভাবে তাকে হত্যা করে। বুধবার তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) মাহফুজুল হক চৌধুরী জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চর ইসলামপুর চরিপাড়া গ্রামের কেবলাল আলীর ছেলে মনিরুল ইসলাম বাবু (৩৮) এর রক্তাক্ত মররদেহ শেখ হাসিনার সেতু এলাকার একটি আমবাগান থেকে মঙ্গলবার সকালে উদ্ধার করা হয। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় তদন্ত শুরু করে ওইদিন রাতেই সোনাভান ও তার প্রেমিক রুবেলকে গ্রেফতার করে। পরে বুধবার বিকেলে চাঁপাইনবাববগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আমলী আদালতের বিচারক মো. নাজমুল হোসেনের কাছে তারা হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।
ওসি মাহফুজ জানান, সোনাভানের সঙ্গে রুবেলের পরকীয় সর্ম্পক তৈরী হবার পর এই সর্ম্পকের বাধা দূর করতে ১৫ দিন আগে তারা বাবুকে হত্যার পরিকল্পনা গ্রহণ করে। পরিকল্পনা অনুযায়ী সোমবার দিবাগত রাত ১০ টার দিকে তাকে বাড়ি থেকে বাড়ি থেকে নিয়ে গিয়ে শেখ হাসিনা সেতু এলাকার আমবাগানে বাবুকে হত্যা করে। ইটের আঘাত করে ও গলা টিপে হত্যা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, মনিরুল ইসলাম বাবু’র ভাই আল আমীনের করা হত্যা মামলায় তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২ আগস্ট, ২০২১