চাঁপাইনবাবগঞ্জে অটো রিক্সা শ্রমিক লীগের অফিস থেকে জুয়া খেলার দায়ে ৫ জনসহ ১১ জুয়াড়ি আটক


চাঁপাইনবাবগঞ্জ শহরের উদায়ন মোড়ে বাংলাদেশ অটো ও অটো রিক্সা শ্রমিক লীগ অফিসে অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে ৫ জনকে আটক করেছে র‌্যাব। একই সময় শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকায় পৃথক অভিযানে আরো ৬ জনকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে রাশেদুল ইসলাম (২৭), মাসুম (২৫), সাব্বির হোসেন (৩৪), সাদ্দাম হোসেন (২৭), সাজু ইসলাম (২৮), জেনারুল ইসলাম (৫০), সাহেব আলী (৩০), তুফান আলী (৩০), মাসুম আলী (২৫), নশের আলী (৪৫), মাজিদুল হক (৩০)। আটককৃতরা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ও শিবগঞ্জে নয়ালাভাঙ্গা গুনগুনিপাড় বাসিন্দা।
শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ে ও শিবগঞ্জে নয়ালাভাঙ্গা এলাকায় র‌্যাবের পৃথক ২টি
অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাবের পৃথক প্রেসনোটে জানায়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ আভিযানিক দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদের নেতৃতে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ের বাংলাদেশ অটো ও অটো রিকসা শ্রমিক লীগ অফিসের ভিতর অভিযান চালায়। অভিযানের সময় তাস দিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলারত অবস্থায় ৫ জন আটক করা হয়।
এদিকে অপর অভিযানে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ আভিযানিক দল স্কোয়াড সহকারী পুলিশ সুপার ওমর আলীর নেতৃতে শিবগঞ্জে নয়ালাভাঙ্গা এলাকা থেকে ৬ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।
অন্যদিকে চাঁপাইনবাগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ক্যাপড়াটোলা এলাকা থেকে ৫ বোতল বিদেশী মদসহ শাহাদৎ হোসেন (১৯) নামে একজনকে আটক করে র‌্যাব।
এ ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১ আগস্ট,২০২১