চাঁপাইনবাবগঞ্জে চোলাইমদ ও ৫৩ হাজার ভারতীয় সিগারেটসহ ৩ জন আটক


চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক দু’টি অভিযানে ১শ’ ১২ বোতল দেশীয় তৈরি চোলাইমদ ও ৫৩ হাজার ভারতীয় সিগারেটসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর খালঘাটের তাজিমুল হকের ছেলে মিজানুর রহমান (২৮), আলিনগর ভূতপুকুর গ্রামের মৃত আখতার মুন্সি’র ছেলে নাসির উদ্দিন বাসু (৪৪) ও নেত্রকোনা জেলার বারহাট্টা থানার ঠাক্রকোনা গ্রামের শাজাহান আলীর ছেলে শাহীন (১৯)।
রবিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ নয়গোলার সাতনইল ও শনিবার রাতে শিবগঞ্জে বিনোদপুর কলেজ সংলগ্ন তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাবের পৃথক দু’টি প্রেস নোটে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জে নয়াগোলার সাতনইল গ্রামস্থ  মোজাম্মেল হক অটোরাইচ মিলের সামনে অভিযান চালায়। অভিযানে ১শ’ ১২ বোতল (৪২.৫) লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ মিজানুর রহমান@বাবু  ও নাসির উদ্দিন বাসুকে আটক করা হয়।
এদিকে র‌্যাবের অপর অভিযানে শনিবার রাতে শিবগঞ্জ থানার বিনোদপুর কলেজ সংলগ্ন তিন রাস্তার মোড় থেকে ৫৩ হাজার পিচ ভারতীয় সিগারেটসহ শাহীন কে হাতেনাতে আটক করা হয়।
 এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ও শিবগঞ্জ থানায় পৃথক দুইটি মামলা করা হয়ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮ আগস্ট, ২০২১