২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ


২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শনিবার  চাঁপাইনবাবগঞ্জে হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ এবং কালো পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয। মিছিলটি শেষে  শহরের সরকারি কলেজ মোড়ের মুজিব চত্বরে সমাবেশে মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি
গোলাম শাহনেওয়াজ অপু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মোখলেসুর রহমান, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার ও সাধারণ সম্পাদক ডাক্তার সাইফ জামান আনন্দ।
সমাবেশ শেষে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ আইভি রহমান সহ সকলের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
এদিকে, শিবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবহঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদত/ ২১ আগস্ট, ২০২১