শিবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের ককটেল হামলায় একজন নিহত


চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী গাইপাড়া গ্রামের মাদক নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের ককটেল হামলায় জিয়ারুল ইসলাম নামের একজন নিহত হয়েছে। নিহত জিয়াউর রহমান জিয়ারুল (৫৫) গাইপাড়ার জঙ্গলপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। এ ঘটনায় জিয়ারুলের ছোট ভাই ওবায়দুর রহমান টুকু (৫০) ককটেলের আঘাতে আহত হয়েছেন।
দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু জানান, প্রায় আড়াই মাস আগে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের চোরাকারবারীদের ইয়াবার একটি চালান বিজিবি আটক করে। এই ঘটনাকে ঘিরে চোরাকারবারীদের দু’ পক্ষ সংঘর্ষ ও  দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। দ্বন্দ্বের জের ধরে শনিবার রাত ৮টার দিকে এলাকার মফিজুল- কোরাইসী গ্রæপের লোকজন জিয়ারুলের ভাই আব্দুল খালেককে মারধর করে। এখবর ছড়িয়ে পড়লে মফিজুল- কোরাইসী গ্রæপ ও জিয়ারুল গ্রুপ আবারও ককটেল নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও তার ভাই টুকু ককটেলের আঘাতে মারাত্মকভাবে আহত হয়। আহত জিয়ারুল ও টুকুকে উদ্ধার করে পদ্মানদী দিয়ে  নৌকাযোগে হাসপাতালে নেয়ার পথে নদীতেই মারা যায় জিয়ারুল। আহত টুকুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন বলেন, ‘ মাদক নিয়ে বোমাবাজির ঘটনায় জিয়ারুল মারা যায়। দু গ্রুপের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১ আগস্ট,২০২১