চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে এরফান গ্রুপের ঈদ সামগ্রী ও খাদ্যসহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলীর নিজস্ব অর্থায়নে চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ১৫টি ওয়ার্ড, পেশাজীবী সংগঠনের বিভিন্ন সংগঠনের মাঝে বিতরণ শেষে শুক্রবার সদর উপজেলার ১৪টি ইউনিয়নের করোনায় কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে  ঈদ সামগ্রী ও খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
সকালে  বারঘরিয়া ইউনিয়ন পরিষদের টিটিসি কলেজ মাঠে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাও ও পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব ।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবু নজর খান ব্রিটিশ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা  আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামুদ্দিন বাবলু,  জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক  আবু নাসের মোহাঃসালেহ খান।  
খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, আটা, আলু, মসুর ডাল, লাচ্চা সেমাই,চিনি। উল্লেখ্য একই দিনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর, রানিহাটি ও চরঅনুপনগর  ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬ জুলাই, ২০২১