চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান আর নেই

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান আর নেই। মঙ্গলবার ভোর ৫টার দিকে তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা জর্জ কোর্টের অতিরিক্ত সরকারী কৌসুলি মিজানুর রহমান মিজানের মৃত্যুতে আদালত পাড়ায় ও জেলার রাজনৈতিক অংগনে শোকের ছায়া নেমে এসেছে।
প্রায় ৪০ বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত থেকে তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, পরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেন।
এদিকে সকাল সাড়ে ১১টার দিকে ফুড অফিস জামিয়া মসজিদে প্রথম নামাজের জানাজার পর টিকরামপুর গোরস্থানে দ্বিতীয় নামাজের জানাজা শেষ সেখানে তাকে দাফন করা হয়।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, স্বৈরাচার ও সাম্প্রদায়িকতা বিরোধী ছাত্র আন্দোলনের অগ্রসৈনিক আওয়ামী লীগ নেতা এ্যাড. মিজানুর রহমান মিজানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁপাইনবাবগঞ্জ সাবেক জেলা ছাত্রলীগ ফোরাম। সাবেক জেলা ছাত্রলীগ ফোরামের আহবায়ক গোলাম শাহনেওয়াজ অপু ও সদস্য সচিব শহীদুল হুদা অলক এক বিবৃতিতে এ্যাডভোকেট মিজানুর রহমান মিজানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬ জুলাই, ২০২১