চাঁপাইনাবগঞ্জে নতুন করে ৬৫ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ২ জন


চাঁপাইনবাবগঞ্জে করোনায় নতুন করে আরো ২ জনের মৃত্যুর হয়েছে। এইদিন জেলায় নতুন করে আরো ৬৫ জনের শরীরে করোনাভাইরাসে (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এরমধ্যে রয়েছে আরটি পিসিআর ল্যাব পরীক্ষায় ১জন, র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে ৬৩ জন ও জিন এক্সপার্ট ল্যাবে ১ জন।  
এদিকে জেলায় নতুন করে ২ জনের মৃত্যুর তথ্য দিয়েছে স্বাস্থ্য বিভাগ। মারা যাওয়া ১ জনের মধ্যে ১জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ও ১জন শিবগঞ্জ উপজেলার  বাসিন্দা। তারা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। এনিয়ে করোনায় চাঁপাইনবাবগঞ্জে এ পর্যন্ত মারা গেলেন ৬১ জন।
চাঁপাইনাববগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আরটি পিসিআর পরীক্ষার প্রতিবেদনে বলা হয়েছে, চাঁপাইনবাবগঞ্জের ২ জনের নমুনা পরীায় করোনা ধরা পড়েছে ১ জনের দেহে। এদিকে, স্থানীয়ভাবে করা র‌্যাপিড এ্যান্টিজেন টেস্টে ৩৯৬ জনের নমুনা পরীায় ৬৩ জনের আর জিন এক্সপার্ট ল্যাবে ৪ জনের ১জন ।
ওই সূত্র আরো জানায়, নতুন শনাক্ত ৬৫ জন নিয়ে জেলায় এপর্যন্ত  ২৮১৮ শনাক্ত হলেন। এদের মধ্যে সূস্থ হয়েছেন ১৪৬৪ জন।  জেলাজুড়ে বর্তমানে চিকিৎসাধীন রোগি এখন ১২৯৩ জন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯ জুন, ২০২১