নতুন ২ মৃত্যুসহ শনাক্ত ৫৯ জন, চাঁপাইনাবগঞ্জে করোনা সংক্রমন বাড়ছেই


চাঁপাইনবাবগঞ্জে করোনায় নতুন করে আরো ২জনের মৃত্যুর হয়েছে। এইদিন জেলায় নতুন শনাক্ত হয়েছে ৫৯ জন। নতুন করে আক্রান্ত ৫৯ জন মধ্যে ৪৯ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। এছাড়া ৩ জন শিবগঞ্জ উপজেলার, ৬ জন গোমস্তাপুর উপজেলার, ১ জন ভোলাহাট উপজেলার বাসিন্দা রয়েছে।  
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো ১০২ জনের নমুনা পরীায় ৫২ জনের দেহে ধরা পড়ে প্রাণঘাতি করোনা ভাইরাস। রবিবারের শনাক্তের প্রতিবেদন আসে। এদিকে, একইদিন এ্যান্টিজেন পরীায় আরো ৭ জনের করোনা শনাক্ত হয়। এই ৭ জনের মধ্যে রয়েছে গোমস্তাপুরে ৬ জন, ভোলাহাটে ১জন। এনিয়ে রাজশাহী ল্যাবে ও এ্যান্টিজেন পরীায় করোনা শনাক্তের পরিমাণ দাঁড়ালো ৫৯ জনে। রবিবার রাত ৮ টা পর্যন্ত আসা প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।
সিভিল অফিস সুত্র জানায়, প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী জেলা এপর্যন্ত করোনা শনাক্ত হলেন ১ হাজার ২৯১ জন। এদের মধ্যে সূস্থ হয়েছেন ১০০০ জন।
এদিকে, করোনা শনাক্তের হার বৃদ্ধির সঙ্গে সঙ্গে চাঁপাইনবাবগঞ্জে মৃত্যুর মিছিলে নতুন করে যুক্ত হচ্ছেন মানুষ। জেলায় নতুন করে ২ জনের মৃত্যুর তথ্য দিয়েছে স্বাস্থ্য বিভাগ। মারা যাওয়া ২ জনের এক জন চাঁপাইনবাবগঞ্জ সদরের আরেক জন শিবগঞ্জ উপজেলার  বাসিন্দা। রবিবার ২ জনই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। এনিয়ে করোনায় চাঁপাইনবাবগঞ্জে এ পর্যন্ত মারা গেলেন ২৭ জন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩ মে ২০২১