চাঁপাইনবাবগঞ্জে ৫৩ জনের করোনা পরীক্ষায় ১৯ জনই শনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে চার দিন পর আবারো নতুন করে ১৯ জনের শরীরে করোনাভাইরাসে (কোভিড-১৯) শনাক্ত হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে নতুন করে আক্রান্ত ১৯ জনের মধ্যে ১৪ জন  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার, ৩জন গোমস্তাপুর  ও ২ জন শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। এদের মধ্যে ১১ জন পুরুষ ও ৮ জন নারী রয়েছেন । এর আগে গত (১৫ এপ্রিল) বুধবার রাতে ২৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ।  

নতুন করে আক্রান্তের যে হার তাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চিত্র উদ্বেগজনক। জেলাজুড়ে বর্তমানে আক্রান্ত মোট ৮৯ জন রোগীর মধ্যে ৬৬ জনই চাঁপাইনবাবগঞ্জ সদরের।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে  রাজশাহী মেডিক্যাল কলেজ ল্যাব থেকে আসা ৫৩টি নমূনার পরীক্ষায় ১৯জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত পাওয়া গেছে।

সিভিল সার্জন আরও জানান, করোনার শুরু থেকে এনিয়ে জেলায় মোট ৯১৯ শনাক্ত হলেন। এদের মধ্যে সূস্থ হয়েছেন ৮১৬ জন। মারা গেছেন ১৪ জন । জেলায় চিকিৎসাধীন রোগি এখন ৮৯ জন।

সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, বর্তমানে চাঁপাইনবাবগঞ্জে করোনা শনাক্ত যে ৮৯ জন রোগী রয়েছেন তার মধ্যে ৬৬ জনই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার। বাকী ২০ জনের মাধ্যে ১৬ জন শিবগঞ্জ উপজেলার,
৩জন গোমস্তাপুর উপজেলার, ভোলাহাট উপজেলার ৩ জন ও নাচোল উপজেলার ১ জন রয়েছে।  

এদিকে,  চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি মোট ১৫ জন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২০ এপ্রিল ২০২১