সড়কে প্রাণ গেল এমপি হারুন ও সাবেক এমপি ওদুদের চাচাতো ভাইসহ দু’ জনের


চাঁপাইনবাবগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুনের এবং সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের চাচাতো ভাইসহ দু’ জন নিহত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের মহারাজপুরে ও শিবগঞ্জের মনাকষা শাহাপাড়া সড়কে এই দুর্ঘটনা দুটি ঘটে।
পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর এলাকায় একটি ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা খেয়ে আহত হয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকআলমপুর গ্রামের আব্দুল কালাম আজাদ বিশ্বাসের ছেলে ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক ও বতর্মান সংসদ সদস্যের চাচাতো ভাই মেহেউল্লাহ মেহেব (৩৮)। মারাত্মকভাবে আহত মেহেবকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
মেহেব পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়র ছিলেন।
এদিকে শিবগঞ্জ থানার উপ পরিদর্শক আরিফ জানান, শিবগঞ্জ উপজেলার ভবানিপুর কামতপাড়া গ্রামের কশিমুদ্দিনের ছেলে তোবজুল ব্যাটারি চালিত অটো রিক্সাযোগে চিকিৎসার জন্য মনাকষা যাবার পথে ট্রলি ও অটো রিক্সার সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান তোবজুল। এঘটনায় অটো রিক্সা চালকসহ আরো ৩ জন আহত হয়। আহতদের স্থানীয় কিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩১-০৩-২১