চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা’র নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলামের অবসরজনিত বিদায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলামকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে পৌর পরিষদ ও পৌর কর্মকর্তা-কর্মচারীরা। বৃহস্পতিবার বিকেলে পৌর মিলনাতনে বিদায় সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্যানেল মেয়র-১ সাইদুর রহমানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন মেয়র নজরুল ইসলাম, ট্এিলসিসি সদস্য বীর মুক্তিযোদ্ধা মনিম উদ দ্দৌলা চৌধুরী, সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেসুর রহমান, প্যানেল মেয়র মোসলেমা বেগম, কাউন্সিলর মতিউর রহমান, তসিকুল ইসলাম, আব্দুল বারেক, পৌর সচিব মামুনুর রশীদ, ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান, জেলা পৌর সার্ভিস এসোসিয়েশন সভাপতি তরিকুল ইসলাম, পৌর কর্মচারী সংসদ সভাপতি এনামুল হক, টাউন প্লানার এমরান হোসেন প্রমুখ।
বিদায়ী প্রকৌশলী সাদিকুল ইসলাম তাঁর বক্তব্যে  নিজ চাকুরী জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করেন এবং প্রতিষ্ঠান ও জড়িত সকলের মঙ্গল কামনা করেন। তিনি বিদায় অনুষ্ঠান আয়োজনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। অন্য বক্তরা বলেন, ৫টি পৌরসভায় দীর্ঘ ৩৬ বছর চাকুরীর পর গত ৩১’ডিসেম্বর অবসরে গেছেন সাদেকুল ইসলাম। এর মধ্যে ২৮ বছর তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় কাজ করেছেন। পৌর এলাকার বিভিন্ন উন্নয়নে তার প্রচুর অবদান রয়েছে। তাঁর অভিজ্ঞতা ভবিষ্যতেও পৌরসভার উন্নয়নে কাজে লাগবে। অনুষ্ঠানের শেষ পর্বে সাদেকুল ইসলামকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০১-২১