চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ‘মুজিববর্ষ’ উপলক্ষে পরিচ্ছন্ন শহর বিষয়ক সভা

মুজিববর্ষ উপলক্ষে পরিচ্ছন্ন শহর, পরিচ্ছন্ন গ্রাম কর্মসুচির আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরিচ্ছন্ন শহর করার লক্ষে বুধবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।
পৌর মেয়র নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট চন্দন কর, পৌরসভার প্যানেল মেয়র-১ সাইদুর রহমান, প্যানেল মেয়র-৩ মোসলেমা বেগম মুসি, পৌরসভার সচিব মামুনুর রশিদ, নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী রোকনুজ্জামান, কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, তসিকুল ইসলাম, আব্দুল বারেক, জাহাঙ্গীর আলম, এনামুলহকসহ কাউন্সিলরগণ, বিভিন্ন ক্লিনিক, ফার্মেসী,  ও মার্কেটের ব্যবসায়ী প্রতিনিধি, ঠিকাদার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
সভায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে একটি পরিস্কার-পরিচ্ছন্ন পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য সকলে একমত হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা। পৌরসভার নিজ নিজ পরিবার থেকেই পরিচ্ছন্ন থাকার বিষয়টির উপর গুরুত্ব দেয়ার আহবান জানানো হয় পৌর নাগরিকদের প্রতি।      

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১১-২০