চাঁপাইনবাবগঞ্জে সম্মেলনের আগের দিন আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের আগের দিন রবিবার রাতে ওর্যাড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
দলীয় ও স্থানীয় সুত্র জানায়, সোমবার বিকেল নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের প্রস্তুতির শেষ মুর্হুতে রবিবার রাত সাড়ে ১২টার দিকে এক দুর্বৃত্ত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল হকের চৌমনিস্থ বাড়িতে প্রায় একই সময় ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের নয়ানশুকাস্থ বাড়িতে ককটেল হামলা চালায়। রাতের আধারে দুর্বৃত্তরা তাদের বাড়ির দেয়ালে পর পর কয়েকটি ককটেল বিষ্ফোরণ ঘটায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
এদিকে, সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাঘারণ সম্পাদক আব্দুল ওদুদ ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ্ব ককটেল হামলার ঘটনাস্থল ওবায়দুল ও জাহাঙ্গীরের বাড়ি পরিদর্শন করেছেন।
অন্যদিকে, রাতের আঁধারে ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকের বাড়িতে ককটেল হামলার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান। তারা এঘটনার নিন্দা জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-১১-২০