Business




চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যার ‘প্ররোচনায়’ জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ শহরের শাহীবাগ মহল্লার কলেজ ছাত্রী আফসানা আকতার মিম ওরফে আঁখির (১৯) আত্মহত্যার ঘটনায় প্ররোচনাদানকারী বখাটেদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
চাঁপাইনবাবগঞ্জ শহরের শাহনেয়ামতুল্লাহ ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী আঁখির আত্মহত্যার একদিন পর সোমবার দুপুরে শহরের বিশ্বরোড মোড় এলাকায় শাহীবাগ এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে শাহীবাগের নারী পুরুষ, শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। এসময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, কলেজ শিক্ষক শাহীন কাউসার, এলাকাবাসী শাহনেওয়াজ দুলাল, আসিক ইয়াসির, কলেজছাত্রী সুস্মিতা, আত্মহননকারী ছাত্রীর পিতা আইউব আলী।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, আঁখিকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃষ্টপুর মহল্লার আব্দুল খালেকের ছেলে জেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক রিমন ও মেথরপাড়া মহল্লার হাবিবুর রহমানের ছেলে ফয়সাল।বক্তারা এঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেন।
উল্লেখ্য, রবিবার দুপুরে আঁখি নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে আঁখির পিতা আইউব আলী বাদি হয়ে রিমন ও ফয়সালসহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জনের নামে মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ ফয়সালকে গ্রেফতার করলেও রিমন পলাতক রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-১১-২০

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts