গোমস্তাপুরে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্যের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৩জন আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি আতিকুল ইসলাম সুমনের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বাঙ্গাবাড়ি ইউনিয়নের ইসলামপুর বাজারে এ ঘটনা ঘটে।
এঘটনায় রাতই পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ইসলামপুর বাজারে মোবাইল ফোনে কথা বলার সময় একদল দুর্বৃত্ত দেশীয়  অস্ত্র নিয়ে সুমনের উপর সন্ত্রাসী হামলা চালায়। এসময় হাসুয়া দিয়ে সুমনের হাতের কব্জি কোপানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ অভিযোগ করেন, স্থানীয় বিএনপি নেতা জুনায়েদুল হক জিমের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালিয়ে সুমনকে মারাত্মকভাবে আহত করে। আহত সুমনকে প্রাথমিকভাবে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি দীলিপ কুমার দাস জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় মামলা হয়েছে এবং রাতই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে, সুমনের উপর  সন্ত্রাসী হামলার প্রতিবাদে বুধবার বিকেলে গোমস্তাপুর উপজেলার রহনপুরে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহমদ সাগর, ও সাধারণ সম্পাদক মুক্তাদিও বিশ্বাস।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-১১-২০

,