চাঁপাইনবাবগঞ্জে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ চারজন নিহত

চাঁপাইনবাবগঞ্জে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ চারজন নিহত হয়েছে। সোমবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাক্টরের ধাক্কায় দুই সহোদরসহ তিন নিহত হয়। সন্ধ্যায় উপজেলার গোমস্তাপুর-কানসাট আঞ্চলিক মহাসড়কের চৌডালা মাদ্রাসা বাজারে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হল ভোলাহাট উপজেলার জামবারিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে সোহেল (২৪) ও আপন দুই সহোদর গোমস্তাপুর উপজেলার চৌডালা বাজারের আমজাদ হোসেনের ছেলে জামিল (১৫) এবং কামিল (১৪)।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, গোমস্তাপুর-কানসাট আঞ্চলিক মহাসড়কের মাদ্রাসা বাজার এলাকায় শিবগঞ্জ থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে বিপরীতগামী মোটরসাইকেল ও বাই সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তিনজন মারা যায়। দু' ভাই জামিল ও কামিল বাই সাইকেলে ছিল।
দূর্ঘটনার পর পুলিশ ট্রাক্টর আটক করে থানায় নিয়ে এসেছে। তবে চালক পালিয়ে গেছে বলে জানান ওসি দীলিপ।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের ফুলতলা এলাকায় সোমবার সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম (৪৪) নামের একজন নিহত হয়েছে। নিহত সাইফুল শিবগঞ্জের গোপালনগর গ্রামের হযরত আলীর ছেলে।
শিবগঞ্জ থানার উপ পরিদর্শক বাসির জানান, সোমবার দুপুর ১টার দিকে সোনামসজিদ মহাসড়কের ছত্রাজিতপুর ফুলতলা এলাকায় সিএনজির সঙ্গে ধানবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষ হলে সাইফুল সিএনজি থেকে ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়। দ্রুত স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পথে সে মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রলি ও সিএনজি জব্দ করা হয়েছে।
এ ঘটনায় দু’ জন আহত হয়। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১১-২০

, ,