‘স্পশ’ ফাউণ্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্পশ’ ফাউণ্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রোববার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে ‘স্পশ’ ফাউণ্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী’র কেক কাটা হয়।
‘স্পশ’ ফাউন্ডেশনের সহ-সভাপতি আব্দুল মোকিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, গ্রামীণ ট্রাভেলস্রে চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের জুনিঃ কনসালটেন্ট (অর্থোপেডিক সার্জারী) ডা. ইসলাম হোসেন, ডা. জাহিদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আনন্দ শংকর রায় চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।
আলোচনা সভার পূর্বে ক্তদাতা ও স্বেচ্ছাসেবামূলক প্রতিষ্ঠান ‘‘স্পশ” ফাউণ্ডেশনের বিগত বছর গুলোতে বিভিন্ন রোগীকে রক্তদান,  সেবামূলক কাজের বিবরণ পেশ করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি আলহাজ মোখলেসুর রহমান জরুরি প্রয়োজনে রোগীকে রক্তদান ও নিজস্ব উদ্যোগে করোনা কালীন দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্পর্শের সকল সদস্যকে ধন্যবাদ প্রদান ও আগামীতে যে কোনো প্রয়োজনে বা সহায়তার জন্য তিনি স্পর্শের পাশে থাকবেন বলে জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-০৯-২০