চাঁপাইনবাবগঞ্জের ৪৩ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান

করোনাকালীন পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের সহয়তা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই অনুদান প্রদান করা হয়।
চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চাঁপাইনবাবগঞ্জের সভাপতি এজেডএম নূরুল হকের সভাপতিত্বে অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, বাংলাদেশ টেলিভিশনের সাংবাদিক এমরান ফারুক মাসুম, চাঁপাইনবাবগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক এজেডএম নূরুল হক বলেন, করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন পেশার মানুষকে সহায়তা করেছেন। শিক্ষক, ইমাম, শিল্পী, কৃষকদের অর্থিক সহায়তা করা হয়েছে। এর অংশ হিসেবে সাংবাদিকদেরও সহায়তা করা হলো। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণমাধ্যমবান্ধব উল্লেখ করে বলেন, ‘ বর্তমানে সরকার গণমাধ্যমকর্মীদের নানাভাবে সহায়তা করছেন। গণমাধ্যম তাদের পেশাগত জীবনে স্বাধীনতাভোগ করছেন’।  
অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ৪৩ জন সাংবাদিককে প্রত্যেককে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।


চাঁপাইনবাববগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৯-২০

,